শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:২৬

শেখ হাসিনার বিকল্প কোন রাষ্ট্রনায়ক বাংলাদেশে এখনো সৃষ্টি হয় নাই: রফিকুল ইসলাম কোতোয়াল

সেপ্টেম্বর ৮, ২০২৩            

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুরঃ

শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র ও শরীয়তপুর-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম কোতোয়াল বলেছেন, যতই আন্দোলন সংগ্রাম করা হোক না কেন, এদেশের মানুষ বিশ্বাস করে শেখ হাসিনার মতো বিকল্প কোন রাষ্ট্রনায়ক বাংলাদেশে এখন পর্যন্ত সৃষ্টি হয় নাই। বাংলাদেশ উন্নয়নের অগ্রযাত্রার অব্যাহত রাখতে আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। শুক্রবার (৮সেপ্টেম্বর) বিকালে পদ্মা সেতু দক্ষিণ থানাধীন খান মার্কেটে নাওডোবা ও পূর্বনাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে  আলোচনা সভা ও দোয়া মাহফিলে রফিকুল ইসলাম কোতোয়াল এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বাংলাদেশের অগ্রযাত্রার আরেক নাম শেখ হাসিনা। তিনি না থাকলে এদেশে স্বৈরাচারের পতন হতো না। হত না যুদ্ধাপরাধীদের বিচারও। শেখ হাসিনার জন্যই জাতির পিতার হত্যার বিচারের মধ্যে দিয়ে বাঙালী জাতি কলঙ্ক মুক্ত হতে পারছে। আর বিএনপি, জামাত চেষ্টা করছেন হত্যাকারীদের বাঁচানোর জন্য। শেখ হাসিনা শুধু বাংলাদেশে নয়, সারাবিশ্বেই আজ প্রশংসিত।

আলোচনা ও দোয়া মাহফিলে নাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক  মোঃ কালাম খানের সভাপতিত্বে এবং পদ্মাসেতু দক্ষিণ থানার জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি  মোঃ আইয়ুব আলী ফকিরের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার আব্দুল কাদের হাওলাদার, নাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ এম.এ বারি সেলিম চোকদার, পূর্বনাওডোবা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান লাল চাঁন মাদবর প্রমুখ।


এসময় আরও উপস্থিত ছিলেন, পূর্বনাওডোবা ইউনিয়নের আওয়ামীলীগ নেতা বাচ্চু মাদবর, আলাউদ্দিন গোমস্তা, নাওডোবা ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ দাদন ঢালী, পূর্বনাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোখলেস মাদবর, বাচ্চু মাঝি, ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ নাসিম (বাচ্চু মোল্যা) নাওডোবা ও পূর্বনাওডোবার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং পঁচাত্তরের ১৫ আগস্টে নির্মমভাবে নিহত বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur