শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:৫৮

জাজিরায় প্রশাসনের আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

সেপ্টেম্বর ২৫, ২০২২            

শাওন বেপারী,জাজিরা প্রতিনিধি,

শরীয়তপুর জেলা প্রশাসনের উদ্যোগে ও জাজিরা উপজেলা সম্প্রীতি কমিটির আয়োজনে দুর্নীতি, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা, সন্ত্রাসবাদ, নারী নির্যাতন, মাদক, বাল্যবিবাহ বিরোধী ও সামাজিক সম্প্রীতি রক্ষায় সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২২-সেপ্টেম্বর) বিকাল সারে তিনটার সময় জাজিরায় অবস্থিত শরীয়তপুর জেলা পরিষদ অডিটোরিয়ামে উক্ত সমাবেশ অনুষ্ঠিত হয়ে সন্ধ্যা পাঁচটায় এই সমাবেশ শেষ হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর-১ আসনের মাননীয় সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। এছাড়া বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর  পুলিশ সুপার মোঃ সাইফুল হক।

উক্ত সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাজিরা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোবারক আলী শিকদার, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর এবং জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান।

 

উক্ত সোনার বাংলা সমাবেশের সভাপতিত্ব করেন, জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও জাজুরা উপজেলা সম্প্রীতি কমিটির সভাপতি মোঃ কামরুল হাসান সোহেল এবং সমাবেশের সঞ্চালনা করেন জাজিরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা।

উক্ত সম্প্রীতি সমাবেশে স্থানীয় পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধিদের পাশাপাশি সমাজের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্তিত ছিলেন। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরাও উক্ত সমাবেশে অংশগ্রহণ করেন।

সমাবেশে উপস্থিত বক্তা ও অতিথিরা সোনার বাংলা গড়ার লক্ষে দুর্নীতি, ধর্মীয় উগ্রবাদ, জঙ্গীবাদ, সহিংসতা, সন্ত্রাসবাদ, নারী নির্যাতন, মাদক ও বাল্যবিবাহ বন্ধ করতে এবং সামাজিক সম্প্রীতি বজায় রাখার জন্য সবাইকে সচেষ্ট থাকার আহবান জানান।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur