মঙ্গলবার ২০শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:৪৫

ফতেজঙ্গপুর ইউনিয়নে বঙ্গবন্ধুর ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত

আগস্ট ২৪, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

হাজার বছরের শ্রেষ্ঠ  বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে   ফতেজঙ্গপুর ইউনিয়নে দোয়া আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২৪আগস্ট বিকাল ফতেজঙ্গপুর ইউনিয়ন বাসী কতৃক আয়োজিত শিরঙ্গল বড় ব্রীজের পাশে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শরীয়তপুর-২(নড়িয়া-সখিপুর) আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা খালেদ শওকত আলী।

আরও উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগে নেতা আনোয়ার মুন্সি, সাবেক সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত)আলী আজগর চুন্নু,নড়িয়া উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামাল হোসেন মৃধা।

ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামী লীগে নেতা কমিক মাদবরের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন এ্যাডভোকেট সাঈদ, আওয়ামী লীগ নেতা আতাউর কাজী, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর সালাম মৃধা, সাবেক কাউন্সিলর ও নড়িয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য হুমায়ুন মাদবর, নড়িয়া পৌরসভা যুবলীগ নেতা হারুন মেলকার, ঘড়িসার ইউনিয়ন আওয়ামী যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক অপু মৌলভী, নড়িয়া পৌরসভা ১ নং ওয়ার্ড  যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম মাদবর, যুবলীগ নেতা নুর ইসলাম, মিরাজ, তপন, আশিক, ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মেহিদী হাসান নিপু প্রমুখ। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকলের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল শেষে তোবারক বিতরণ করা হয়।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur