সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৫০

ওহেদ হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে শরীয়তপুরে বিক্ষোভ

আগস্ট ২১, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুর সদর উপজেলার শিক্ষানবিশ আইনজীবী ওহেদউজ্জামান ওহেদ হত্যাকারীদের গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার(২১ আগস্ট) সকাল ১১ টায় শরীয়তপুর উত্তর বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক চত্বরে এসে মানববন্ধন করেন। মানববন্ধন শেষে নিহত ওহেদের স্ত্রী, স্বামীর হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপিও প্রদান করেছেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন শরীয়তপুর পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র বাচ্চু বেপারী, চিক্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বাচ্চু সরদার, ডোমসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজান মোহাম্মদ খান, ওহেদের স্ত্রী সুমি আক্তার, ওহেদের বড় ভাই মোদাচ্ছের খান, মোয়াজ্জেম খান, তমিজ খান, সাবেক মেম্বার মতিন ছৈয়ালপ্রমুখ।

নিহত ওহেদউজ্জামান ওহেদের স্ত্রী সুমি আক্তার বলেন, যারা আমার গর্ভের বাচ্চা তার বাবার মুখ দেখতে দেয়নি, এতিম করেছে তাদের ফাঁসি চাই৷

উল্লেখ্য গত ৯ আগস্ট আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে চিকন্দী ইউনিয়নে মৃত রোমীজ খান ও আক্তার খান গ্রুপের মধ্যে সংর্ঘষ হয়। এসময় আক্তার খানের লোকজন রমিজ খানের ছেলে ওহেদউজ্জামান ওহেদ খানকে কুপিয়ে হত্যা করে। ওহেদ হত্যার সাথে জরিত ফরহাদ খান, ইদ্রিস খান, আলমাছ খান, আব্বাস খান, গিয়াস উদ্দীন খান সহ ৩৪ জনকে আসামী করে নিহত ওহেদের বড় ভাই মোদাছের খান বাদী হয়ে পালং মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। তবে হত্যার মামলা থেকে বাদ পরে পরেছেন আক্তার খান।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur