বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:১৮

কীর্তিনাশা নদিতে ডুবে নিহত ২ আহত ১

এপ্রিল ২৬, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

নদিতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ২ জন নিহত ও ১ জন আহত। বুধবার (২৬ এপ্রিল) শরীয়তপুর নড়িয়া উপজেলা রাজনগর ইউনিয়ন এ কীর্তিনাশা নদীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নড়িয়া উপজেলার রাজ নগর ইউনিয়ন এর নয়ন মাদবর কান্দির সওকত আলি খানের মেয়ে সূচনা খানম (১৪),একই উপজেলার রাজনগর ইউনিয়নের এর কাজি কান্দি গ্রামের কামরুজ্জামান এর মেয়ে মৌ (১৪)। এছাড়াও আহত উদ্ধার হন আহত রাজনগর এর শাওড়া গ্রামের  আবুআলেম দেওয়ান এর মেয়ে মেঘা (১৭)।

জানা যায় ঈদের ছুটিতে ঢাকা থেকে নানা বাড়ি বেড়াতে আসেন মেঘা ও সূচনা খানম। তারা সম্পর্কে খালা ও ভাগনি হন সূচনা। মৌ ও সূচনা দুইজনই গাজিপুরে অস্টম শ্রেনি তে পরতো তারা পরিবার সহ গাজীপুর জেলায় বসবাস করতো।

আজ সকাল ১১ টার সময়  নদিতে গোসল করতে  এক সাথে যান সূচনা,মেঘা, ও মৌ সাতার না জানায় তারা তিন জনি নদিতে ডুবে যায়  এসময় তাদের ডুবে যেতে দেখে স্থানিয় বাসিন্ধা আবু চোকদার তাদের বাচাতে এগিয়ে আসেন পরে তিনি মেঘা, কে জীবিত উদ্ধার করলেও বাচাতে পারেন নি বাকি সূচনা ও মৌকে কে। পরে তাদের চিতকার শুনে জরো হন লোকজন তারা নদিতে নেমে  উদ্ধার করেন সূচনা খানম ও মৌ কে।

নিহত মৌ এর বাবা জানান আমরা ঢাকাতে বসবাস করি ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে আসি আমার মেয়ে সাতার কাটতে জানতো না। এ ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকা জুরে তাদের সান্তনা দিতে ছুটে আসছে এলাকা বাসি।

এ ব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হাফিজুর রহমান বলেন, দুটি মেয়ে ঢাকা থেকে বেরাতে এসেছে। নদিতে গুসল করতে গিয়ে ডুবে মারা গেছে। জানা গেছে তারা সাতার জানত না।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur