বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৩৬

সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে, বিএম মোজাম্মেল হক

আগস্ট ১৬, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, শরীয়তপুর-১ আসনের সাবেক এমপি বিএম মোজাম্মেল হক বলেছেন, ওই ষড়যন্ত্রকারীরা ১৯৭৫ সালের ১৫আগস্টঞ ষড়যন্ত্র করে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, মহান মুক্তিযুদ্ধের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ তার পরিবারকে হত্যা করেছে। তাদের ষড়যন্ত্র এখনো থেমে নেই জননেত্রী শেখ হাসিনাকে ও বারবার হত্যা করার জন্য তারা ষড়যন্ত্র করে যাচ্ছে। তাই ওই পরাজিত শক্তি যাদেরকে আমরা বারবার পরাজিত করেছি, তাদের ষড়যন্ত্র মোকাবেলা করতে জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে হবে। বুধবার ১৬ আগস্ট দুপুর ১টায় জাজিরা উপজেলা মুক্তিযোদ্ধাদের আয়োজনে মুক্তিযোদ্ধা ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় দোয়া মাহফিল অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে বি,এম মোজাম্মেল হক এ কথা বলেন। তিনি আরও বলেন

আগামী নির্বাচন হবে নিরপেক্ষ অবাধ সুষ্ঠু নির্বাচন। তাই এই নির্বাচনে পরাজিত শক্তিদের আবার পরাজিত করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পঞ্চম বারের মতো প্রধানমন্ত্রী করার লক্ষ্যে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আসুন সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে আওয়ামী লীগের জন্য কাজ করি।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শামসুল হক খান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার ও জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক সরদার, আওয়ামী লীগের সদস্য শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, মুক্তিযোদ্ধা জানে আলম মুন্সী, বীর মুক্তিযোদ্ধা মাহবুব রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক আকন, জাজিরা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন আকন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক পারভিন আক্তার, জাজিরা পৌরসভার সাবেক মেয়র আবুল খায়ের ফকির প্রমুখ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur