বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:১৯

সখিপুরে ২৪ মামলার ডাকাত গ্রেফতার

জানুয়ারি ২৪, ২০২৩            

হারুন আর রশিদ, সখিপুর থেকেঃ

শরীয়পুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় ২৪ মামলার ডাকাতকে গ্রেফতার করেছে সখিপুর থানা পুলিশ।সোমবার (২৪ জানুয়ারী) আধুনিক টেকনোলজি অবলম্বন করে শরীয়তপুরের বিভিন্ন স্থান থেকে তিন জন ডাকাত সদস্যসহকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- ভেদরগঞ্জের উপজেলার রামভদ্রপুর চর কোরালতলী বেপারী (বাড়ি) মৃত সিকিম আলী বেপারীর ছেলে  আব্বাস বেপারী (৪৭), নারায়নপুর সূর্যমনি ৫ নং ওয়ার্ড ফরিদ খান এর ছেলে সাগর খান(২৬) ও রামভদ্রপুর চর কোরালতলী আব্দুল জলিল গাজীর ছেলে আবুবকর গাজী (৩৯)। এছাড়াও শরীয়তপুর- চাঁদপুর নসিংহপুর ফেরীঘাট থেকে ১কেজি খাজা সহ আরো পাঁচ জনকে আটক করা হয়েছে।

সখিপুর থানার মামলা নং ০৬ ২৪/১/২০২৩ এবং ৩৬(১)সারণিয় ১৯(খ)৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ পস্তুুত করে আদালতে সোপার্দ করা হয়েছে।

স্থানীয় সুত্রে জানান যায় ভেদরগঞ্জ-ডিএমখালি সড়কে গাছ ফেলে একাদিক ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার (২২ জানুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে সড়ক আটকে লুটপাট চালায় ডাকাত দল। এ সময় অন্তত ১০-থেকে ১২টি যানবাহন আটকে প্রায় ৩-৪ লাখ টাকা লুটের অভিযোগ পাওয়া গেছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অপরাধ স্বীকার করেছেন বলে জানান সখিপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার। গ্রেফতারকৃত ডাকাতদেরমধ্যে আব্বাস বেপারীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৪ টি মামলা রয়েছে বলে জানান (ওসি) আসাদুজ্জামান হাওলাদার। তবে তাদের এধরনের সন্ত্রাস  মাদক কারবারীদের বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur