সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১৪

সখিপুরে ১১ কেজি গাজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

এপ্রিল ১৫, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানায় ১১ কেজি গাঁজাসহ মনির হোসেন (৩০) ও নুরে আলম (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার ( ১৪ এপ্রিল )রাত ১০ টায় মাদকসহ তাদের আটক করা হয়।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সখিপুর থানার এস আই  আতিয়ার ও সঙ্গীয় ফোর্সসহ চট্টগ্রাম থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আশা দিদার পরিবহনে সখিপুর থানাধীন ডিএমখালি মোসলমান কান্দি এলাকা তল্লাশী চালিয়ে ১১ কেজি গাঁজাসহ মনির হোসেন ও নুরে আলম নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছি।

আটককৃত ব্যক্তি হলেন  কুমিল্লা জেলার ও থানার মধ্য বিজয়পুরের শফিক মিয়ার ছেলে মনির হোসেন (৩০) ও দক্ষিণ কুমিল্লা সদর  রাজাপাড়া ( পৌরসভার ১৯ নং ওয়ার্ডের) বজলু রহমানের ছেলে নুরে আলম (২০)।

সখিপুর থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান হাওলাদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে  চট্টগ্রাম থেকে ছেড়ে আশা দিদার পরিবহন করে কিছু গাজা যাবে খুলনাতে সখিপুর থানা হয়ে। খবর পেয়ে সখিপুর থানাধীন ডিএমখালি মোসলমান কান্দিতে দিদার পরিবহন টি আসলে বাসটি থামানোর ইসারা করলে পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামিরা

নেমে পালানোর চেষ্টা করলে, এস আই আতিয়ার ও সঙ্গীয় ফোর্সসহ তাদের দুই জন কে  আটক করে, এবং তাদের কাছ থেকে ১টি ব্যাগে  ৬ টি প্যাকেটে ১১ কেজি  গাজা পাওয়া যায়, যার আনুমানিক বাজার মূল্য ২ লক্ষ ২০ হাজার টাকা।  আটককৃত ব্যক্তিরা দীর্ঘ দিন ধরে মাদকব্যবসা করে আসছিলো। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে সোপার্দ করা হয়েছে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur