সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৫২

সখিপুরে স্বামী ও ছেলের হাতে গৃহবধূ খুন

জুন ৬, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেক্স:

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জেরে সন্তানের সামনে নুজাহান বেগম (৫০) নামে একজন গৃহবধূকে কুপিয়ে খুন করার অভিযোগ ওঠেছে স্বামী, সতীন ও সৎ ছেলেদের বিরুদ্ধে । এ ঘটনার পর থেকে স্বামী, সতীন ও সৎ ছেলেরা পলাতক রয়েছেন। সখিপুর থানার ওসি (তদন্ত) ওবায়দুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। সোমবার (৬ জুন) সকালে উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের নইমউদ্দিন সরদার কান্দি গ্রামে নিজ ঘর থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

হত্যার অভিযুক্তরা হলেন-স্বামী ফজলুল বেপারি (৭০), সৎ ছেলে সাগর বেপারি (২৬), বিল্লাল বেপারি (২৪) এবং সতীন মোকশেদা বেগম (৩৮), ।

নিহত নুরজাহান বেগম উপজেলার সখিপুর ইউনিয়নের নইমউদ্দিন সরদার কান্দি গ্রামের বাসিন্দা ফজলুর বেপারীর প্রথম স্ত্রী। নুরজাহানের এক ছেলে এক মেয়ে রয়েছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, ফজলুর বেপারি দীর্ঘ দিন প্রথম স্ত্রীকে রেখে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কাচিকাটা ইউনিয়নে বসবাস করছিলেন। গত কয়েক দিন আগে কাচিকাটার ঘরবাড়ি ভেঙে সখিপুরে চলে আসেন। এ অবস্থায় দ্বিতীয় স্ত্রী ও তার দুই ছেলে প্রথম স্ত্রীর সঙ্গে একই বাড়িতে বসবাস করছিলেন। এসময় মাঝে মাঝেই দুই স্ত্রীর মধ্যে ঝগড়া লেগে যেতো। এই ঝগড়ার জের ধরেই প্রথম স্ত্রী, তার ছেলেরা মিলে নুরজাহানকে কুপিয়ে হত্যা করেন। স্বামী ফজলুল বেপারিও হত্যায় অংশ নেন। পরে স্থানীয়রা পুলিশকে সংবাদ দেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

সখিপুর থানার ওসি (তদন্ত) ওবায়দুল হক বলেন, হত্যায় ব্যবহৃত দা জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে মামুন বেপারি বাদী হয়ে হত্যা মামলা করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur