সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১৩

সখিপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২ দোকান পুড়ে ছাই

ফেব্রুয়ারি ১৮, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে মধ্য রাতে আগুনে পুড়ে ছাই হয়েছে ১২টি দোকান। শুক্রবার (১৭ ফ্রেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে উপজেলার ডি এম খালি ইউনিয়নের কাশিমপুর বাজারে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

স্থানীয় ভেদরগঞ্জ ফায়ার সার্ভিস সূত্র জানিয়েছে, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। পরে ফায়ার সার্ভিসের ভেদরগঞ্জের ২টি ইউনিট এবং স্থানীয়দের সহযোগীতায় প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।এতে প্রায় ১ কোটি টাকার মালামাল ও অবকাঠামো ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ব্যবসায়ী ও দোকান মালিকরা।

ভেদরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়াউর রহমান বলেন, রাত ২টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়েছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করি। পরে স্থানীয় জনগণের সহযোগিতায় প্রায় ১ ঘণ্টার পর আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

 

ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, আগুনে ব্যাপক ক্ষয়-ক্ষতি হয়েছে। আমরা ক্ষতিগ্রস্তদের তালিকা তৈরি করেছি। তারা যাতে সরকারি সহায়তা পান; সেজন্য তালিকা জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হবে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur