সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:১৫

সখিপুরে নিম্ন ও স্বল্প আয়ের মানুষের মাঝে টিসিবির পণ্য বিক্রয়

নভেম্বর ৫, ২০২২            

হারুন আর রশিদ, স্টাফ রিপোর্টারঃ

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুরে নিম্ন ও স্বল্প আয়ের মানুষের মাঝে কম মূল্যে টিসিবির পণ্য বিক্রয় করা হয়েছে। শনিবার (৫বভেম্বর) সকাল ভেদরগঞ্জ উপজেলা সখিপুর থানার উওর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদ মাঠে উপজেলা প্রশাসন বাস্তবায়নে এই টিসিবির পণ্য বিক্রয় করা হয়।

সয়াবিন তেল ২ লিটার, চিনি ১ কেজি, মসুরের ডাল ২ কেজি, বিতরণ করা হচ্ছে। প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১১০ টাকা, চিনির ৫৫ টাকা, মসুরের ডাল ৬৫ টাকা করে বিক্রি হচ্ছে।

এসময়ে টিসিবির পন্য ক্রেতারা বলেন, বাংলাদেশের সরকার এই পন্য যদি মাসে ২ বার করে আমাদের মাঝে বিতরন করত তাহলে আমাদের অনেক কস্ট লাগব হতো।কেননা বর্তমান বাজারের দ্রব্য মুল্যের উর্দগতির কারনে অনেক দিনমজুর মানূষ তেল কিনলে ডাল কিনতে পাড়েনা না। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ আমাদের এই ইউনিয়ন পর্যায় যদি মাসে ২ বার পন্য বিতরন করতো। তাহলে আমরা একটু ভালোভাবে জীবন যাপন করতে পারতাম।

এসময়ে উপস্থিত ছিলেন  উত্তর তারাবুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনুস মোল্ল্যা, ট্যাগ অফিসার মোঃ মিলন ( উপ সহকারী কৃষি করমকর্তা ভেদরগঞ্জ উপজেলা পরিষদ, ইউনিয়ন পরিষদের সহকারী শিপন মেহাদী প্রমুখ।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur