সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:১১

শেখ হাসিনা গরীব-দূঃখী মানুষের জন্য কাজ করে যাচ্ছেন- ইকবাল হোসেন অপু

আগস্ট ২৩, ২০২৩            

সাগর মিয়া জাজিরাঃ থেকেঃ
শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাই একমাত্র নেত্রী যিনি গরীব দুঃখী মানুষের কষ্ট বোঝেন। তাইতো তিনি গরীব দুঃখী মানুষের কষ্টে চুপ থাকতে পারেন না। বাংলাদেশে আর যেন কোন গরীব মানুষ না থাকে সেই লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কারণ বাংলার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করাই তাঁর জীবনের লক্ষ্য।
বুধবার(২৩আগষ্ট) দুপুরে পূর্বনাওডোবা ইউনিয়নের রুপবাবুর হাটে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামীতে দেশকে উন্নয়নের স্বর্ণশিখরে পৌছাতে হলে শেখ হাসিনার বিকল্প নাই। তাই আগামী নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

জাজিরা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোসলেম উদ্দিন মাদবরের সভাপতিত্বে ও পূর্বনাওডোবা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী, জাজিরা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার জি এম নুরুল হক,সাধারণ সম্পাদক আবু তালেব চৌকিদার ও জাজিরা পৌর মেয়র ইদ্রিস মাদবর প্রমুখ।


এসময় উপস্থিত ছিলেন পূর্বনাওডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাফ হোসেন খান,জাজিরা উপজেলা আওয়ামীলীগের সদস্য খবির উদ্দিন ফরাজী, জাজিরা উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডঃ মিজানুর রহমান, পুর্বনাওডোবা ইউনিয়ন যুবলীগের সভাপতি মনির হোসেন খান, সাধারণ সম্পাদক আলম শেখসহ জাজিরা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur