বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:২০

শেখ হাসিনা ক্ষমতায় ছিল বলেই বাংলাদেশ নিরাপদে ছিল,ডা. খালেদ শওকত আলী

অক্টোবর ১৯, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য, শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. খালেদ শওকত আলী বলেছেন, শেখ হাসিনা ক্ষমতায় ছিল বলেই বাংলাদেশ নিরাপদে ছিল। আগামী তিন মাস নির্ঘুম থেকে আমরা আওয়ামী লীগ যুবলীগের নেতৃত্বে নিদ্রাহীন রাত শেখ হাসিনাকে পাহারা দেব ইনশাআল্লাহ। আমরা দেখিয়ে দিতে চাই ওই বিএনপি, জামাত যুদ্ধ অপরাধী, রাজাকারের দল যতই ষড়যন্ত্র করুক না কেন, আমরা বাংলাদেশ আওয়ামী যুবলীগ আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনবো ইনশাআল্লাহ। ১৮ অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শহীদ শেখ রাসেল এর ৫৯ তম জন্মবার্ষিকী উপলক্ষে
বৃহস্পতিবার নড়িয়া পৌরসভা ১ নং ওয়ার্ড যুবলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ডা.খালেদ শওকত আলী এ কথা বলেন। তিনি আরও বলেন, ৭৫ সালে বঙ্গবন্ধু মজিবুর রহমান ও তার ঘনিষ্ঠ পুত্র শেখ রাসেল সহ তাদের সহ পরিবারের হত্যাকারীর খুনি জিয়াউর রহমানের দলের নাম বিএনপি, জমায়েত ইসলাম রাজাকার যুদ্ধাপরাধিদের গাড়িতে পতাকা তুলে দেওয়ার দলের নাম বিএনপি, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে একাধিকবার হত্যার চেষ্টাকারী দুর্নীতিবাজ খাম্বা তারেকের দলের নাম বিএনপি। যারা ক্ষমতায় আসার জন্য মুসলমানদের পক্ষে কথা বলতে পারে না ইহুদীদের পক্ষে থাকে বাংলাদেশের মানুষ কখনই তাদের ভোট দেবে না।


নড়িয়া পৌৰসভা ১ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ শাহিন খানের সভাপতিত্বে ও মোঃ শাহ-আলম মাদবরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজগর চুন্নু, নড়িয়া পৌরসভা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন হামজা,নড়িয়া পৌরসভা ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইসমাইল ঢালী, নড়িয়া পৌরসভা ১ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার ফকির, নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কামাল হোসেন মৃধা প্রমুখ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur