শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৫৯

শান্তির বিলাসপুর গড়তে দুই গ্রুপের দ্বন্দ্বের মীমাংসা করলেন বি.এম মোজাম্মেল হক

মার্চ ১৮, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শান্তির বিলাশপুর গড়তে শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের দীর্ঘদিনের দুপক্ষের পূর্ব শত্রুতার মীমাংশু করা হয়েছে। শুক্রবার (১৭ই মার্চ) সন্ধ্যায় জাজিরা উপজেলার বিলাসপুর ইউনিয়নের দুপক্ষের পূর্ব শত্রুতার মীমাংশু করেন বাংলাদেশ আওয়ামী লীগের টানা পাঁচ বারের  সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর- ১ এর টানা দুই বারের সাবেক সংসদ সদস্য বি এম মোজাম্মেল হক।

বিএম মোজাম্মেল হক বিলাসপুর ইউনিয়নের দুপক্ষের সকল জনগণকে তার নিজ বাস ভবনে উপস্থিত রেখে তিনি সকল এর উদ্দেশ্যে মারামারি হানাহানি বন্ধ করার আহ্বান জানান। এবং দুই পক্ষের সকলেই বি এম মোজাম্মেল হকের আহ্বানে সারা দিয়ে মারামারি হানাহানি বন্ধ করার প্রতিশ্রুতি দেন। তারা  শান্তিতে থাকতে চান আর মারামারি হানাহানি করবে না বলে প্রতিশ্রুতি দেন।

সেই সাথে বিলাশপুর ইউনিয়নের চেয়ারম্যান  আঃ কুদ্দুস বেপারী ও বিলাশপুর ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী আব্দুল জলিল মাদবর ও বিশিষ্ট ব্যবসায়িক মোঃ ফারুক হাওলাদার ও মোঃ সালেক মাদবর এবং স্থানীয় জনগণ সাংবাদিকদের কে জানান, আর আমরা গ্রাম্য দল বল করব না মারামারি হানাহানি ও রক্তক্ষরণ করবো না আমরা সেই প্রতিছুতি দিয়েছি।

বাংলাদেশ আওয়ামী লীগের  সাংগঠনিক সম্পাদক ও শরীয়তপুর -১ এর সাবেক সংসদ  বিএম মোজাম্মেল হক বলেন, এই বিলাশপুর ইউনিয়নে দীর্ঘদিন ধরে দুপক্ষের পূর্ব শত্রুতার যের ধরে বিগত দিনে মারামারি হানাহানির কারণে অনেক পরিবার ক্ষতিগ্রস্ত হয়েছেন, আমি সেই সকল ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে থেকে আত্মিক সহযোগিতা দিয়ে শান্তির লক্ষ্যে আমি তাদের পাশে থাকবো সব সময় এই বিলাসপুর ইউনিয়নে আর কোন মারামারি হানাহানি এবং গ্রাম্যদল থাকবে না শান্তির লক্ষ্যে। আমরা সবাই আওয়ামী লীগ করি আর আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে আমরা একসাথে কাজ করে যাব।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur