সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:০৮

শরীয়তপুর শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমসের উদ্বোধন

জানুয়ারি ৯, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরে শেখ কামাল ২য় বাংলাদেশ যুব গেমস”র উদ্বোধন করা হয়েছে। রবিবার ৮ জানুয়ারি সকাল ১১ টায় জেলাপ্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের আয়োজনে বীরশ্রেষ্ঠ ল্যান্স নায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে এ বাংলাদেশ যুব গেমস” উদ্বোধন করা হয়।

সম্মিলিত পতাকা উত্তোলন ও পায়রা অবমুক্তকরণের মধ্য দিয়ে অনুষ্ঠান সূচিত হয়। এরপর মশাল জ্বালিয়ে যুব গেমসের উদ্বোধন ও অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন শরীয়তপুরের সুযোগ্য জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ, সিভিল সার্জন আবুল হাদী মোহাম্মদ শাহ পরান, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র এ্যাডভেকেট.পারভেজ রহমান জন, ডামুড্যা পৌরসভার মেয়র রোজাউল করিম রাজা ছৈয়াল ও জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবর প্রমুখ।

শরীয়তপুর জেলার ৬ টি উপজেলা থেকে আগত খেলোয়ারদের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। শিশু কিশোর ও তরুণদের খেলাধুলায় উদ্বুদ্ধ করতে এবং প্রতিভাবান খেলোয়াড় অন্বেষণ হল এই টুর্নামেন্ট এর মূল উদ্দেশ্যে। আগামী ১০ জানুয়ারী পর্যন্ত জেলা স্টেডিয়ামে যুব গেমস এর বিভিন্ন ইভেন্ট এর খেলা চলমান থাকবে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur