বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৪২

শরীয়তপুরে ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ৫৬ জন

জুলাই ৪, ২০২১            

 

নিজস্ব প্রতিবেদক :
শরীয়তপুরে ২৪ ঘন্টায় নতুন করে ৫৬ জনের করোনা পজিটিভ হয়েছে । এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ২২৩৫ জন। সুস্থ ঘোষণা করা হয়েছে ১৫ জনকে। তবে কোনও মৃত্যু নেই।

রবিবার (০৪ জুলাই) জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ হতে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

জেলায় নতুন ৫৬ জন করোনা রোগীর মধ্যে সদর উপজেলার ১৯ জন, জাজিরা উপজেলার ০৩ জন, নড়িয়া উপজেলার ০৮, ভেদরগঞ্জ উপজেলার ১২ জন, ডামুড্যা উপজেলার ০৯ জন ও গোসাইরহাট ০৫ জন।

বিজ্ঞপ্তি থেকে আরো জানা যায়, গত ২৪ ঘন্টায় নতুন করে ১৩৪ জনের নমুনা সহ এ পর্যন্ত জেলায় মোট ১২৪১৫ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে। যার মধ্যে নতুন ১৪৫ জন সহ মোট ১২২৯৫ জনের নমুনা পরীক্ষার ফলাফল হাতে পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া উপজেলাভিত্তিক আক্রান্তের সংখ্যা- সদর উপজেলায় ৯২৬ জন, জাজিরায় ২৬৭ জন, নড়িয়ায় ৩০৪ জন, ভেদরগঞ্জে ৩৩২ জন, ডামুড্যায় ২৪৪ জন ও গোসাইরহাটে ২৯৭ জন। মোট করোনা পজিটিভ হয়েছিল ২৪৪১ জন।

৪ জুলাই পর্যন্ত উপজেলাভিত্তিক সুস্থ রোগির সংখ্যা- সদর উপজেলায় ৯২৬ জন, জাজিরায় ২৫১ জন, নড়িয়ায় ২৬৯ জন, ভেদরগঞ্জে ২৮৮ জন, ডামুড্যায় ২২৮ জন ও গোসাইরহাটে ২৭৩ জন। মোট সুস্থ ২২৩৫ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা পজিটিভ রোগির সংখ্যা ১৭৭ জন।

এ পর্যন্ত উপজেলাভিত্তিক করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা- সদর উপজেলায় ০৫ জন, জাজিরা উপজেলায় ০৩ জন, নড়িয়া উপজেলায় ১৪ জন, ভেদরগঞ্জে ০৫ জন ও ডামুড্যায় ০১ জন, গোসাইরহাট উপজেলায় ০১ জন। মোট মৃতের সংখ্যা ২৯ জন।
আপনি আজ 6:10 PM -এ-এ পাঠিয়েছেন

© Alright Reserved 2021, Hridoye Shariatpur