শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৫৪

শরীয়তপুরে র‌্যাবের অভিযান, ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী আটক

জুলাই ২, ২০২২            

ফোরহাদ ঢালী,স্টাফ রিপোর্টার:

শরীয়তপুর সদর উপজেলা রুপনগর (রিশিপাড়া)মেইন রোড থেকে ১৯৮ পিস ফেন্সিডিলসহ মো. আসলাম (৩৪) ও মিন্টু খান (৩৩) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার ১জুন রাত টা ৪৫ মিনিটের তাদের আটক করা হয়।

আটককৃত আসামী মো. আসলাম নারায়নগঞ্জ ফতুল্লা থানার ভোলাইল গেদুর বাজার এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে ও মিন্টু খান শরীয়তপুর নড়ীয়া থানাধীন কানারগাঁও এলাকার মৃত আলেক খানের ছেলে।

জানা যায়, শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর র‌্যা্ব-৮ এর কোম্পানী  অধিনায়ক, স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলামের নেতৃত্বে মাদারীপুর ও বরিশাল সিপিএসসির বিশেষ যৌথ অভিযান চালিয়ে ১৯৮ পিস ফেন্সিডিলসহ আসামীদের হাতে নাতে আটক করেন। এছাড়াও আটককৃত আসামীদের নিকট থেকে মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ২টি মোবাইল ও ৪টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করে জানায়, তারা দুজনেই পেশাদার মাদক ব্যবসায়ী এবং দীর্ঘদিন যাবৎ শরীয়তপুর জেলার পালং থানাসহ বিভিন্ন এলাকায় ফেন্সিডিসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীদের উদ্ধারকৃত ফেন্সিডিল ও অন্যান্য আলামতসহ মাদক আইনে মামলা দিয়ে পালং মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur