শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:১৮

শরীয়তপুরে মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মদিন উদযাপিত

আগস্ট ৫, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহিদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী আজ জেলায় উদযাপিত হয়েছে।

জেলাবাসীর পক্ষে আজ শনিবার সকাল ১০টায় জেলা প্রশাসক কার্যালয় সম্মুখস্থ বঙ্গবন্ধুর ম্যুরাল চত্বরে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন- জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ। পরে পর্যায়ক্রমে জেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, সিভিল সার্জন ডা. আব্দুল হাদী মোহাম্মদ শাহ পরান, শরীয়তপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট পারভেজ রহমান জনসহ জেলার সব সরকারি দপ্তর প্রধানগণ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে সকাল সাড়ে ১০টায় একযোগে জেলার ৬ উপজেলায় ১০০টি করে ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা বিতরণ ও রোপণ করা হয়।  বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধা শহিদ ক্যাপ্টেন শেখ কামালের উপর স্মৃতিচারণমুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বাদ জোহর ও সুবিধাজনক সময়ে জেলা সদরের কেন্দ্রীয় মসজিদসহ সব মসজিদ, কেন্দ্রীয় মন্দিরসহ সকল মন্দির ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে মিলাদ ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur