শনিবার ৩০শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ বিকাল ৩:২৫

শরীয়তপুরে মাদক ও কিশোর গ্যাং শক্ত হাতে দমন করা হবে, নবাগত এসপি মো সাইফুল হক

আগস্ট ২৪, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার মো সাইফুল হক বলেছেন, জনগণের স্বার্থে এগিয়ে চলতে চাই। মাদক নির্মূলে অন্যমাত্রায় কাজ করতে চাই। মাদক ব্যবসায়ী কারও কোন পরিচয় নিয়ে আমি সংকিত হতে চাই না। এ জন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করছি। শরীয়তপুরে ট্রাফিকের সমস্যা দ্রুত সমাধান করার জন্য চেষ্টা করব। কিশোর গ্যাং শক্ত হাতে দমন করা হবে। দ্রুত সময়ের ভিতর পাসপোর্ট ভেরিফিকেশন হয় এটা নিশ্চিত করা হবে। বুধবার ২৪ আগস্ট বেলা ১১টায় শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ের হল রুমে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার মো সাইফুল হক আরও বলেন, আমি কাজের মাধ্যমে আমার পরিচয় দিতে চাই। তিনটি চাকরিকে আমি চাকরি মনে করি না। এগুলো হল-পুলিশ, সাংবাদিক ও চিকিৎসক। এই চাকরি গুলোকে আমি সেবামূলক পেশা বলেই মনে করি। কারণ এ পেশাগুলো বেশির ভাগ জনগণের সাথে সরাসরি সম্পর্ক যুক্ত। আমি পুলিশ হিসাবে নিজেকে সেবক মনে করি।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এস,এম মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) আবু সাইদসহ জেলা কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur