বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৩৯

শরীয়তপুরে দুদকে অভিযোগকারীর হাত-পা ভেঙে দিল সন্ত্রাসীরা

এপ্রিল ৭, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

দুদকে অভিযোগের পরে শরীয়তপুর জেলা বিসিকের উপ-ব্যবস্থাপক মোঃ মনির হোসেন কে ৫০ হাজার টাকা ঘুষ নেয়ার সময় হাতেনাতে গ্রেফতারের পরে অভিযোগকারী এসকেন্দার ঢালির উপরে সন্ত্রাসী হামলা হয়েছে। এসকেন্দার ঢালী আহত অবস্থায় শরীয়তপুর হাসপাতালে ভর্তি আছেন। সন্ত্রাসী হামলায় এসকান্দার ঢালী হাত-পা ভেঙ্গে যায়। এ ঘটনায় শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদারসহ ৮ জনের নাম উল্লেখ করে বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে পালং মডেল থানায় একটা হত্যা চেষ্টা মামলা করেন এসকেন্দার ঢালী। মামলার বিষয়টি নিশ্চিত করেন পালং মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক চুন্নু শেখ।

আহত এসকান্দার ঢালি জানান, শরীয়তপুর বিসিক শিল্প নগরী থেকে ৩ টার দিকে একটি অটো রিক্সায় ফেরার পথে কয়েকটি মোটরসাইকেল নিয়ে শরীয়তপুর আন্তঃজেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক চৌকিদারের ভাই কবির চৌকিদার তাকে ঘেরাও করে। সেখান থেকে অটো রিক্সা সহ মুন্সিরহাট নদীর পাড় আমাকে নিয়ে হাতুড়িসহ লাঠি সোটা দিয়ে বেদম মারধর করে এবং বলে কেন আমি বিসিক কর্মকর্তার বিরুদ্ধে দুদকে অভিযোগ করেছে। আমাকে চিকিৎসার জন্য হাসপাতালেও আসতে দেয়নি, পরে আমি সেখান থেকে স্বজনদের ফোন করে ঘটনস্থলে আসার কথা বললে তারা আমাকে শরীয়তপুর হাসপাতালে নিয়ে আসেন।

পালং মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক চুন্নু শেখ জানান, এ ঘটনায় রাতে আট জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আর ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে একটি মামলা করেছেন দুদকে অভিযোগকারী এসকান্দার ঢালী।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur