শনিবার ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫৪

শরীয়তপুরে জেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস পালিত

ডিসেম্বর ১৭, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

দীর্ঘ ৯ মাস রক্তক্ষয়ী যুদ্ধের মধ্য দিয়ে ১৯৭১ সালের এই দিনে বিশ্বের মানচিত্রে স্থান পেয়েছে বাংলাদেশ।  ১৬ ডিসেম্বর ২০২২ পালন উপলক্ষে শরীয়তপুর জেলা প্রশাসন ব্যাপক কর্মসূচি পালন করেছেন।

সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনি, কেন্দ্রীয় শহিদ মিনার ও বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ এবং যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। সকাল ৭টায় মহিষার গণকবর, আটিপাড়া ও মধ্যপাড়ায় শহীদ মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত করা হয়। সকাল ৮টায় বীরশ্রেষ্ঠ ল্যান্সনায়েক মুন্সী আব্দুর রউফ স্টেডিয়ামে জেলা প্রশাসক মো. পারভেজ হাসান ও পুলিশ সুপার মো. সাইফুল হক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং কুজকাওয়াজ ও শরীরচর্চা প্রদর্শনী উদ্বোধন করেন।

সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা দেওয়া হয়। বিকেল ৩টায় জেলা প্রশাসন বনাম জেলা পরিষদ প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। সন্ধ্যা ৬টায় জেলা শিল্পকলা একাডেমি ও শিশু একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এছাড়াও জেলা পরিষদ, জেলা আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগি সংগঠন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড, শরীয়তপুর পৌরসভাসহ সকল সরকারী-বেসরকারী দপ্তর, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর ম্যুরাল ও কেন্দ্রী শহীদ মিনারে পুস্পার্ঘ অর্পণ করেছেন।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur