বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:১২

শরীয়তপুরে জাতীয় স্কুল ও মাদ্রাসার ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

জানুয়ারি ১৭, ২০২৩            

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুরঃ

শরীয়তপুরে ৫১ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৭জানুয়ারি বিকাল ৩টায় আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়।

আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা,পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বি এম ইউসুফ আলীর সভাপতিত্বে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, পালং মডেল থানার অফিসার ইনচার্জ আক্তার হোসেন, সদর উপজেলা সহকারি কমিশনার (ভুমি) মনিজা খাতুন, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সামিনা ইয়াছমিন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শহীদ হোসেন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, কেন্দ্রীয় শিক্ষক সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ হারুন আর রশিদ, জেলা শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার কামাল প্রমুখ।

দুই দীন ব্যাপি ৫১ তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া প্রতিযোগিতায় ২২টি মাধ্যমিক বিদ্যালয় ও ১১টি মাদ্রাসা অংশগ্রহন করেন।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur