সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:২৫

শরীয়তপুরে উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইয়ে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

সেপ্টেম্বর ৪, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাইয়ের বদলীজনিত (পদোন্নতি-এডিসি) বিদায় উপলক্ষ্যে এক সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৪সেপ্টেম্বর) বেলা ১২টায় উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে এই বিদায় অনুষ্ঠান হয়। বিদায় যেমনি ছিল বেদনার তেমনি ছিল আনন্দের।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম তফাদার, উপজেলা নির্বাহী মনদীপ ঘরাই, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারুক আহমেদ তালুকদার,মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, চিতলীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস সালাম হাওলাদার, আংগারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হাওলাদার, ডোমসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান খান, রুদ্রকর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঢালী, শৌলপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মান্নান খান ভাষানী প্রমূখ। এ ছাড়াও উপজেলা পরিষদের সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উপজেলা নির্বাহী কর্মকর্তা মনদীপ ঘরাই ২০২০ সালের ৭ ডিসেম্বর শরীয়তপুর সদর উপজেলায় যোগদান করেন। অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়ে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয় পদলি করা হয়েছে তাকে।

 

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur