শনিবার ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫৩

শরীয়তপুরে অটো ও মোটরসাইকেলসহ চোরচক্রের ৫ সদস্য গ্রেফতার

জুলাই ১৮, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

শরীয়তপুর অভিযান চালিয়ে ৬ টি চোরাই মোটরসাইকেল ও ১ টি ইজিবাইক উদ্ধারসহ আন্তঃজেলা চোরচক্রের ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। সোমবার ১৮ জুলাই  শরীয়তপুর পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম.আশরাফুজ্জামান(অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, মোটরসাইকেল চুরির মামলায় অতিরিক্ত পুলিশ সুপার নড়িয়া সার্জেল এস এম মিজানুর রহমান ও নড়িয়া থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম এবং নড়িয়া থানা পুলিশের সহযোগিতায় আন্তঃ জেলা চোরচক্রের সদস্যদের গ্রেফতার করা হয়। আসামি মোঃ আব্বাস বেপারি(৪০) পিতাঃ মৃত সিকিম আলী, সাং- কোড়ালতলী, থানা- ভেদরগঞ্জ, দুলাল খাঁ (২৬) পিতা- মজিদ খা সাং- অনুসরদার কান্দি, থানা- সখিপুর, স্বপন বেপারি (৩৫) পিতা – গোলাম মাওলা বেপারি সাং- পোড়াগাছা, থানা- নড়িয়া, দবির তালুকদার (৪৮) পিতা- মৃত আইনউদ্দীন তালুকদার সাং- বিনোদনপুর কাজীকান্দী, থানা- পালং মডেল, সবজেলা শরীয়তপুর, মোঃ খাইরুল (২৪) পিতা- সালাম চোকিদার, সাং সানকিপুর, থানা- দশমিনা, জেলা পটুয়াখালী।

আন্তঃ জেলা চোরচক্রের সদস্যদের কাছ থেকে উদ্ধারকৃত আলামতের বর্ণনা ১৫০ সিসি ০৩ টি পালসার মটরসাইকেল, ১ টি hunk ১৫০ সিসি মটরসাইকেল, ১ টি হর্নেট ১৫০ সিসি মটরসাইকেল, ১ টি Honda ১৫০ সিসি মটরসাইকেল ও ১ টি ইজিবাইকস উদ্ধার করা হয়।

এছাড়াও পুলিশ সুপার আরও জানান গ্রেফতকৃত চোরচক্রের দুই সদস্য পুলিশকে জানিয়েছেন, তারা মাস্টার কি ব্যবহার করে পাঁচ মিনিটের মধ্যে একটি মোটরসাইকেল চালু করতে পারে।

উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত  পুলিশ সুপার নড়িয়া সার্কেল এস এম মিজানুর রহমান, নড়িয়া থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলম ও উপপরিদর্শক (এসআই) মোঃ মিরাজ হোসেনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এর মধ্যে গ্রেফতারকৃত মোঃ আব্বাস বেপারি(৪০) নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের দেওয়ায় তথ্যমতে আরো অজ্ঞাতনামা চোরদের সনাক্তসহ গ্রেফতার ও চোরাই যাওয়া মোটরসাইকেল উদ্ধারের লক্ষ্যে অভিযান অব্যহত আছে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur