শনিবার ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫২

শরীয়তপুরে ভূমিহীনদের গৃহ পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক

মে ৩১, ২০২২            

শাওন বেপারী,জাজিরা

জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা এলাকায় গৃহহীনদের জন্য তৃতীয় পর্যায়ে নির্মিত ঘর পরিদর্শন ও শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের ভেঙে ফেলা নির্মাণাধীন ঘর পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক মোহাম্মদ ফাইজুর রহমান। সোমবার (৩০ মে) সকাল দশটায় জাজিরা উপজেলার পশ্চিম নাওডোবা ইউনিয়নে গৃহহীনদের জন্য বরাদ্দকৃত ৬৫ টি ঘরের মধ্যে নির্মিত ২৮ টি তৈরিকৃত ঘর পরিদর্শন করে এর গুনাগুন যাচাই করেন। এরপর তিনি শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নে গৃহহীনদের জন্য নির্মিত ভেঙে ফেলা ঘর টি পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল হাসান সোহেল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মন্দীপ ঘরাই, জাজিরা উপজেলা প্রকৌশলী মো. ইমন মোল্লা, সদর ও জাজিরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম, নাওডোবা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন ঢালী, স্থানীয় মেম্বার সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

কাজের মান নিয়ে উপকারভোগীরা খুবই সন্তোষ প্রকাশ করেন এবং মাননীয় প্রধান মন্ত্রীর দীর্ঘায়ু কামনা করেন। ঘর প্রাপ্তরা আরো জানান, আগে আমাদের থাকার মত ঘর ছিল না, অন্যের বাড়ীতে আশ্রয়হীন অথবা ভাড়া থাকতে হত। এখন প্রধানমন্ত্রীর দেয়া ঘর পেয়ে আমাদের জীবনটা পাল্টে গেছে। নিজেদের একটা ঠিকানা হয়েছে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur