সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৪৭

শরীয়তপুরে দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগ দিলেন আওয়ামীলীগ নেতা

সেপ্টেম্বর ২, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

দলে মূল্যায়ন না পেয়ে শরীয়তপুরে দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান করেছেন আওয়ামী লীগের এক নেতা। তিনি হলেন শরীয়তপুর পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি হাসেম সরদার। শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার সময় জেলা শহরের ধানুকা রানীমহলে আয়োজিত বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠানে সকলের সামনে তিনি দুধ দিয়ে গোসল করে বিএনপিতে যোগদান করেন। এসময় জেলা বিএনপির সভাপতি শফিকুর রহমান কিরণ ও সাধারণ সম্পাদক সরদার একেএম নাসির উদ্দিন কালু তাকে ফুল দিয়ে বরণ করে নেন।তবে হাসেম সরদার আওয়ামী লীগের কেউ নন বলে দাবি করেছেন পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এমএম জাহাঙ্গীর।

এ বিষয়ে হাসেম সরদার বলেন, আমি ৪০ বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। দীর্ঘদিন পৌরসভার ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতির দায়িত্ব পালন পারেছি। বর্তমানে আমি পৌরসভা ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি। আওয়ামীলীগের জন্য আমি অনেক ত্যাগ স্বীকার করেছি। আওয়ামী লীগকে ক্ষমতায় আনার জন্য রাজপথে অনেক লড়াই সংগ্রাম করেছি। অত্যাচার নির্যাতন সহ্য করেছি। কিন্তু দল আমার মতো ত্যাগী কর্মীকে মূল্যায়ন না করে সুবিধাবাদী নব্য হাইব্রিড আওয়ামী লীগারদের মূল্যায়ন করছে। তাদের সাথে নিয়ে রাজনীতি করছে। আর ত্যাগী নেতাকর্মীদের দলে কোণঠাসা করে রেখেছে। তাই আমি দূধ দিয়ে গোসল করে তওবা পড়ে বিএনপিতে যোগ দিয়েছি। একখ থেকে আমি আওয়ামী লীগ সরকার পতনে বিএনপির সাথে লড়াই সংগ্রামে রাজপথে সক্রিয় থাকবো।

শরীয়তপুর পৌরসভার সভাপতি এমএম জাহাঙ্গীর বলেন, হাসেম সরদার বর্তমানে আওয়ামী লীগের কোন কমিটিতে নেই। সে নিজেকে আওয়ামী লীগ বলে দাবি করতো। মূলত সে বিএনপিরই লোক।

তবে স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, হাসেম সরদার প্রায় ৪০ বছর যাবৎ আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। সে বিভিন্ন সময় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন। সে আওয়ামী লীগের একজন একনিষ্ঠ সক্রিয় কর্মী ছিলেন।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur