শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:৫৯

শরীয়তপুরে এসএসসি ৯৮ ব্যাচের রজতজয়ন্তী উৎসব অনুষ্ঠিত

ফেব্রুয়ারি ৩, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

স্মৃতির অবগাহনে ফিরে চল শৈশবে এই প্রতিপাদ্যে, শরীয়তপুরে এসএসসি ৯৮ ব্যাচের রজতজয়ন্তী উৎসব, বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার ৩ ফেব্রুয়ারি পালং তুলাসার গুরুদাস সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ক্লাব ৯৮ এর উদ্যোগে এই রজতজয়ন্তী উৎসব অনুষ্ঠিত হয়।

এসএসসি ৯৮ ব্যাচের রজতজয়ন্তী উৎসব উপলক্ষে প্রথমার্ধে ৭টা ৪০ মিনিটে শরীয়তপুর জেলা ও অনন্য জেলা থেকে আগত এসএসসি ৯৮ ব্যাচের বন্ধুদের অভ্যর্থনা দেওয়া হয়। সকালের নাস্তা শেষে সকাল ৯টায় একটি আনন্দ র‍্যালি বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্কুল মাঠে এসে শেষ হয়। সকাল দশটায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সম্মাননা প্রদান করা হয়।

এছাড়াও প্রয়াত বন্ধু ও শিক্ষকদের স্মরণ এবং প্রার্থণা, বন্ধুদের মধ্য থেকে সংক্ষেপে স্মৃতিচারণ, খেলাধুলা, ফটোসেশন, আড্ডা, গান, নৃত্য, কবিতা আবৃত্তি কৌতুক, সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপনী হয়।

রজতজয়ন্তী উদযাপন পর্ষদের আহবায়ক ডাক্তার শেখ মোহাম্মদ মোস্তফা খোকন  জানান, দীর্ঘ ২৫ বছর পর এ দিনটিকে পালন করতে নানাবিধ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বন্ধু ও তাদের পারিবারিক উপস্থিতি অনুষ্ঠানকে অনেক বেশি প্রাণবন্ত করেছে। ২৫ বছর পূর্তি উপলক্ষে ভাষার মাসকেই আমরা বেছে নিয়েছি। কর্মব্যস্ততার কারণে সবাই বিভিন্ন জায়গায় থাকে, আজকের এমন একটি অনুষ্ঠানের মাদ্যমে সবাই এক হতে পেরে খুব ভালো লাগছে। আগামীতেও আমরা এমন আয়োজনে সবাইকে পাশে চাই।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur