শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:০৯

রুদ্রকরে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

ফেব্রুয়ারি ১৯, ২০২৩            

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুরঃ

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা গ্রামে আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের হাতে প্রধানমন্ত্রী ত্রান তহবিল থেকে নগদ ৬হাজার টাকা ও ২বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়েছে। রবিবার ১৯ ফ্রেরুয়ারী জেলা প্রশাসকের মাধ্যমে আগুনে ক্ষতিগ্রস্থ রওশনারা বেগমকে এ অর্থ দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও শরীয়তপুর ১আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, সদর  উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মোল্লা, রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঢালী, ইউপি সদস্য সায়েদ শেখ প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার ১৫ফ্রেরুয়ারী রাতে শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের হোগলা গ্রামের অসহায় রওশনারা বেগমের ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে খাবার সামগ্রীসহ বিভিন্ন আসবাবপত্র ও ঘর সম্পূর্ণরূপে ভস্মিভূত হয়। এতে  প্রায় কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি সাধিত হয় বলে ক্ষতিগ্রস্থ পরিবার দাবী করেন।

এ খবর অনলাইন নিউজ পোর্টাল,  হৃদয়ে শরীয়তপুর ও প্রতিদিনের শরীয়তপুর ফেসবুক পেইজে প্রকাশ হলে জেলা প্রশাসকের নজরে আসে। জেলা প্রশাসকের নজরে আসলে তাৎক্ষণিক খাদ্য সামগ্রী ও কম্বল বিতরণ করেন রওশনারার পরিবারকে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur