শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:৪৫

মুক্তিযোদ্ধা ও বয়স্কদের ভাতা দিয়ে সম্মানিত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা: ডা.খালেদ শওকত আলী

সেপ্টেম্বর ১৫, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা.খালেদ শওকত আলী বলেছেন, জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের ভাতা, বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, প্রতিবন্ধী ভাতা, বিধবা ভাতা ভাতা প্রদান করে তাদেরকে সম্মানিত করেছেন জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা উন্নত বাংলাদেশের রূপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী নির্বাচনে রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী করার লক্ষ্যে মোক্তারের চর ইউনিয়নের ১নং পোড়াগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে
উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখছেন শরীয়তপুর-২(নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা.খালেদ শওকত আলী এ কথা বলেন। তিনি আরও বলেন অজের শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই বাংলাদেশের এত উন্নয়ন হয়েছে আমরা শরীয়তপুরের মানুষ পদ্মা সেতু পেয়েছি। এক সময় আমাদের এই নড়িয়া থেকে ঢাকা যেতে ছয় ঘন্টা লাগতো আর এখন পদ্মা সেতু হওয়ায় আমরা দেড় ঘন্টায় ঢাকা চলে যেতে পারি। এক সময় একজন অসুস্থ রোগীকে নিয়ে ঢাকায় যাওয়ার পথে মৃত্যুবরণ করত আর এখন একজন অসুস্থ রোগীকে নিয়ে অল্প সময়ে আমরা ঢাকায় নিয়ে চিকিৎসা করাতে পারি। আর এই উন্নয়ন একমাত্র সম্ভব হয়েছে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণেই। এত উন্নয়নের পরেও দুর্নীতিবাজ লন্ডনে বসে ষড়যন্ত্র করে। তাদের কোন ষড়যন্ত্র কাজে আসবে না ইনশাল্লাহ। পঞ্চম বারের মতো বাংলাদেশের মানুষ জননেত্রী শেখ হাসিনাকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী করবে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করব। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে।

ভাষা সৈনিক ডাঃ গোলাম মাওলা স্মৃতি পাঠাগারের সভাপতি আব্দুর রহমান ঢালীর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন
শরীয়তপুর জেলা পরিষদের সদস্য আলী আজগর চুন্নু, নড়িয়া উপজেলার ভাইস চেয়ারম্যান মনির বেপারী, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মুন্সি, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক সদস্য সুজন মৃধা, নড়িয়া পৌরসভার আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন হামজা, মোক্তারেরচর ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক রফিক সিকদার, নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্নআহবায়ক কামাল মৃধা, সদস্য হুমায়ুন খালাসি, সেচ্ছাসেবক লীগ নেতা কাইয়ুম, সখিপুর থানা যুবলীগ সাবেক আহবায়ক কমিটির সদস্য ফয়সাল, সখিপুর থানা যুবলীগ নেতা হারুন অর রশিদ প্রমুখ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur