রবিবার ১৮ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:২৪

মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) কে কটুক্তি করায় গোসাইরহাটে বিক্ষোভ কর্মসূচি পালন

জুন ১১, ২০২২            

মোঃ সাহেদ আহমেদ, গোসাইরহাট:

ভারতে হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তির প্রতিবাদে গোসাইরহাট উপজেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। শনিবার ১১জুন বাদ আসর দাসের জঙ্গল বাজার কেন্দ্রীয় জামে মসজিদ থেকে বিক্ষোভ মিছিলটি বের করে দাসের জঙ্গল বাজার হয়ে স্থানীয় পৌরসভার পৌর হাট মাঠে এসে শেষ হয়। এসময় বিভিন্ন মসজিদ-মাদ্রাসার আলেম-ওলামাগন বক্তৃতায় হযরত মুহাম্মদ (সাঃ)কে নিয়ে ভারত কটূক্তি করায়  তীব্র নিন্দা জানিয়েছেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ ও আওয়ামী যুবলীগসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দও বক্তব্য রাখেন এরপরে মোনাজাতের মাধ্যমে শেষ হয়।

ভারতের বিজেপির নুপূর শর্মা ও নবীন জিন্দলের টেলিভিশন টকশোতে মহা নবী (সঃ) ও তার সহধর্মিণীকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেয়ার প্রতিবাদে নড়েচড়ে বসে ইসলামিক দেশগুলোর শাসকরা। বিভিন্ন মহলে থেকে মুসল্লিদের নিন্দা ও প্রতিবাদের ঝড় আর ভারত সরকারের এমন নিরব ভুমিকায় হতভাগ বিশ্ব মুসলমান সারাবিশ্বে প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে কঠোর বিচারের দাবি জানিয়েছেন এরই অংশ হিসেবে বাংলাদেশের প্রত্যেকটি জেলা-উপজেলায় বিক্ষোভ মিছিল চলমান রয়েছে।

ইতিমধ্যে বিশ্বের বড় বড় মুসলিম দেশগুলো তাদের সাথে বাণিজ্যিক আমদানি ও রপ্তানি পণ্য বয়কটের সিদ্ধান্ত নিয়েছেন এবং মুসলিম দেশে থাকা ভারত প্রবাসীদের ফিরিয়ে দিচ্ছেন করে দিয়েছেন তাদের দেশ থেকে নেয়া বেশ কিছু পণ্য গ্যাস ও জ্বালানি তেল। তাই সারা বিশ্বের মুসলিম ভাই-বোনেরা কঠোর আন্দোলন বিক্ষোভ সমাবেশ অব্যাহত থাকবে যতদিন না মানুষের মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের অপমানের শাস্তি যতদিন দেওয়া না হবে ততদিন।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur