বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:২২

ভেদেরগঞ্জে জ্বীনের রানীকে ৩০ দিনের কারাদণ্ড

আগস্ট ২৮, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

শরীয়তপুরের ভেদেরগঞ্জ উপজেলার রামভদ্রপুরে ইউনিয়ন থেকে এক জ্বীনের রানীকে আটক করে ৩০ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। রবিবার ২৭ আগস্ট রাত ৭টা ২৫মিনিটে সময় ভেদেগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিযান চালিয়ে রামভদ্রপুর ইউনিয়নের পাঁচালিয়া গ্রাম থেকে জ্বীনের রানীকে আটক করে তাকে এই কারাদণ্ড দেন। উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের পাঁচালীয়া গ্রামে জ্বীনের রানী অঞ্জনা কর্মকারের বাড়ি।

জানা যায় দীর্ঘদিন ধরে ২৫০০ থেকে ৫ হাজার টাকা ভিজিট নিয়ে জ্বীনের মাধ্যমে সকল ধরনের চিকিৎসা ও বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে মানুষের সাথে প্রতারণা করে আসছেন অঞ্জনা কর্মকার, এমন তথ্য পেয়ে ভেদেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন ও পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাকে আটক করে। পরে তাকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩০ দিনের কারাদণ্ড প্রদান করা হয়।

ভেদেরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বলেন, সকল সমস্যা ও রোগের চিকিৎসক, জিন ও কালি সাধনের মাধ্যমে সকল সমস্যার সমাধান করতে পারেন নাকি জিনের রাণী অঞ্জনা রাণী কর্মকার ওরফে অঞ্জু। সে মানুষের কাছ থেকে ভিজিট ২৬০০ টাকা থেকে শুরু করে ৫০০০ টাকা নেন। তাকে রামভদ্রপুর ইউনিয়নের পাচালিয়া গ্রাম থেকে হাতেনাতে গ্রেফতার করে ৩০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। ভুয়া চিকিৎসক, ভন্ড কবিরাজদের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের এ অভিযান চলমান থাকবে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur