বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৩৯

ভেদরগঞ্জে পুলিশের হ্যান্ডকাফ ও জুতাসহ একজন আটক

এপ্রিল ২, ২০২৪            

শরীয়তপুরের ভেদরগঞ্জে পুলিশের হ্যান্ডকাফ ও জুতাসহ শামীম খান নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার সখিপুর থানার ডিএমখালী ইউনিয়নের গাজী কান্দি এলাকা থেকে তাকে আটক করা হয়।

শামীম খান ডামুড্যা উপজেলার আদাশন গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খানের ছেলে। তিনি গাজী কান্দি এলাকায় বাড়ি নির্মাণ করে বসবাস করছিলেন।

পুলিশ জানায়, ডিএমখালীর গাজী কান্দি এলাকায় ফসলি মাঠের মাঝে জমি কিনে বাড়ি নির্মাণ করে বসবাস করতেন শামীম খান। তার বাড়ির আশেপাশে অন্য কোনো বাড়ি নেই। চরকুমারিয়া এলাকার একটি ডাকাতি মামলার তদন্ত করতে গিয়ে বিভিন্ন স্থানের সোর্সদের সঙ্গে যোগাযোগ করছিল পুলিশ। এসময় তারা খবর পায়, এক ব্যক্তি ফসলি মাঠের মধ্যে বাড়ি নির্মাণ করে বসবাস করেন, তার কোনো আয়ের উৎস নেই।

এমনকি বাড়ির চারপাশে তিনি টিনের বেড়া ও সিসিটিভি ক্যামেরা স্থাপন করে রেখেছেন। বিষয়টি সন্দেহজনক মনে হলে সোমবার দুপুরে পুলিশ সেখানে অভিযানে গিয়ে তার জাতীয় পরিচয়পত্র নম্বর চান। এসময় শামীম দৌঁড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে ধাওয়া করে ধরে ফেলেন। পরে তার বাড়িতে অভিযান চালিয়ে পুলিশের হ্যান্ডকাফ, কাছি, জুতা, লাঠি (ছড়ি), রামদা, শাবল ও দুইটি মোবাইল জব্দ করা হয়।

সখিপুর থানার উপ-পরিদর্শক শেখ আহাদুজ্জামান বলেন, “একটি ডাকাতি মামলার তদন্ত করতে গিয়ে গোপন তথ্যের ভিত্তিতে তাকে আটক করি। তাকে থানায় আনা হয়েছে, জিজ্ঞাসাবাদ চলছে।”

সখিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলাম বলেন, “শামীম খান হ্যান্ডকাফ, কাছি, জুতাসহ দেশীয় অস্ত্র ব্যবহার করে ডাকাতি করতেন বলে আমাদের ধারণা। তাকে ডাকাতি মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে।”

© Alright Reserved 2021, Hridoye Shariatpur