বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:১০

ভাটার মালিকের প্রাণ কাড়লো নিজ ভাটার ট্রাক

ফেব্রুয়ারি ৫, ২০২৪            

শরীয়তপুরে মাটিবোঝাই ট্রাকের চাপায় রিটন সাহা (৫০) নামে এক ভাটামালিক নিহত হয়েছেন। রোববার (৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার মনোহর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রিটন সাহা সদর উপজেলার দক্ষিণ মধ্যপাড়া এলাকার মৃত গৌরাঙ্গ সাহার ছেলে। তিনি জেলা ইটভাটা মালিক সমিতির অর্থ বিষয়ক সম্পাদক এবং পণ্ডিত বাজার এলাকার এলআরবি বিক্রসের স্বত্বাধিকারী।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাতে পণ্ডিত বাজার এলাকার নিজ ভাটা থেকে বের হয়ে মোটরসাইকেল নিয়ে বাসার দিকে যাচ্ছিলেন রিটন সাহা। ভাটা থেকে একটু এগোতেই অপরদিক থেকে আসা তারই ইটভাটার কাজে ব্যবহৃত একটি মাটিবোঝাই ট্রাকের সঙ্গে তার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের নিচে চাপা পড়ে গুরুতর আহত হন রিটন সাহা। দ্রুত উদ্ধার করে প্রথমে জেলা সদর হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শরীয়তপুর ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মোস্তফা মাদবর বলেন, আমি খবর পেয়ে সদর হাসপাতালে ছুটে আসি। পরে জানতে পারি ঢাকায় নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় কাউন্সিলর আমির শিকদার বলেন, তিনি আমাদের এলাকার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। বিষয়টি আসলেই দুঃখজনক।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন আহমেদ বলেন, নিজ ভাটার ট্রাকের চাপায় একজন ইটভাটা মালিক গুরুতর আহত হয়েছিলেন। ঢাকায় নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন বলে জানতে পেরেছি।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur