বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:১৬

বিএনপি পথযাত্রার নামে নৈরাজ্য চালিয়েছে সারা দেশে: ডা. খালেদ শওকত আলী

জুলাই ২০, ২০২৩            

হারুন অর রশিদ মালতঃ

শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী যুবলীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ডা.খালেদ শওকত আলী বলেছেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রের মধ্য দিয়েই হত্যা করা হয়েছিল জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারকে আর এই হত্যার মূল পরিকল্পনাকারী ছিলেন জিয়াউর রহমান। নতুন করে বিএনপি আবারো দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে, তাদের এই ষড়যন্ত্র সফল হবে না। বিএনপি পথযাত্রার নামে নৈরাজ্য চালিয়েছে সারা দেশে। বৃহস্পতিবার ২০জুলাই বিকাল ৪টায় ভেদেরগঞ্জ উপজেলার সখিপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন তুলে ধরে গণসংযোগ শেষে এক পথসভায় ডা. খালেদ শওকত আলী এ কথা বলেন।

তিনি আরও বলেন মানুষ হত্যার মধ্য দিয়ে বিএনপি সৃষ্টি হয়েছে বিএনপি একটি হত্যাকারীদের দল। ১৯৭৫ সালের ১৫ ই আগস্ট বঙ্গবন্ধুসহ স্বপরিবারকে হত্যা করেছে আর সেই হত্যাকারী জিয়াউর রহমানের সন্তান দুর্নীতিবাজ তারেক রহমান একাধিক বার গ্রেনেড দিয়ে বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। এই হত্যাকারীরা বাংলার মাটিতে আর ক্ষমতায় আসতে পারবে না।

তিনি আরও বলেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সবাই ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারো ক্ষমতায় আনতে হবে।

গণসংযোগ এবং পথসভায় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলী আজগর চুন্নু, চরভাগা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার মতিউর রহমান, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য কাউসার বেপারী, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন হামজা, সখিপুর থানা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক মাইনুদ্দিন লস্কর, সাইফুল ইসলাম সেকুল সরকার, নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ কামাল হোসেন মৃধা, জেলা যুবলীগ নেতা ফয়সাল মোল্লা, এ্যাড. শাহিন খান জয়, হারুন অর রশিদ মালত, স্বেচ্ছাসেবক লীগ নেতা কাইয়ুম হোসেন প্রমুখ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur