রবিবার ১৮ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:৫২

প্রবাসী ভাইকে নিয়ে বাড়ি ফেরার পথে ডামুড্যায় গাড়ি উল্টে যুবকের মৃত্যু 

জানুয়ারি ৩, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরের ডামুড্যায় প্রবাসী ভাইকে নিয়ে বাড়ি ফেরার পথে গাড়ি উল্টে কাউছার মাঝি (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এতে পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার রাত ২টার দিকে এ দুর্ঘটনা টি ঘটে।

নিহত কাউছার মাঝি উপজেলার পূর্ব ডামুড্যা ইউনিয়নের ৪নং ওয়ার্ড চরভয়রা গ্রামের মো. বারেক মাঝির ছেলে। কাউছারের জীবিকা নির্বাহের জন্য আগামী ১২ জানুয়ারি সিঙ্গাপুর যাওয়ার কথা ছিল।

স্থানীয় ও থানাসূত্রে জানা যায়, সোমবার কাউছার ও তার পরিবারের সদস্যরা ঢাকা যায় তার ভাই সিঙ্গাপুর প্রবাসী আল আমিন মাঝিকে গ্রামের বাড়িতে আনার জন্য। ভাইকে নিয়ে তারা রাত ১০টার সময় ভাড়া করা মাইক্রো করে গ্রামে আসছিলেন। মাইক্রোটি উপজেলার কনেশ্বর ইউনিয়নের মাঝেরটেক নামক এলাকায় এলে কুয়াশা ঘনত্ব বেশি থাকায় উল্টে পাশের পুকুরে পড়ে যায়। এতে গাড়িতে থাকা কাউছারসহ পাঁচজন  ভেতরে আটকে যায়। এ সময় টহল পুলিশ ও স্থানীয়রা এসে তাদের গাড়ি থেকে বের করে পুলিশের ভ্যানে করে হাসপাতালে পাঠান। পথিমধ্যেই কাউছার মারা যায়। বাকিদের মধ্য একজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়।

স্থানীয় দুলাল পেদা বলেন, হঠাৎ করেই অনেক চিৎকার শুনে আমি ঘর থেকে বের হয়। পরে রাস্তার পাশে পুকুরের মধ্যে একটি মাইক্রো পড়ে থাকতে দেখি। এ সময় আমি আরও অনেকে মিলে আমরা দ্রুত পুকুরে নেমে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।

ডামুড্যা থানার এসআই সফি উল্লাহ বলেন, আমরা রাতে টহলে ছিলাম। হঠাৎ করেই ডাক-চিৎকার শুনতে পেয়ে আমরা ছুটে আসি। স্থানীয়দের সহায়তায় আমরা সকলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। পথে কাউছার নামে একজনের মৃত্যু হয়।

 

ডামুড্যা ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার হাসেম সিকদার বলেন, আমরা রাতে খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যাই। সেখানে আমরা যাওয়ার আগেই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন। পরে আমরা নেমে গাড়িটি সার্জ করি।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur