বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:৫২

পদ্মা সেতু নিয়ে বিএনপির ষড়যন্ত্র সফল হবে না: মির্জা আজম এমপি

জুন ৪, ২০২২            

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুর ব্যুরো।।

বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেন, আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করা হবে। তাই সেতু উদ্বোধনের খবরে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। পদ্মা সেতু নির্মাণের কৃতিত্ব আমরা যাতে নিতে না পারি সেজন্য তারা ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। পদ্মা সেতু উদ্বোধনকে সামনে রেখে তারা দেশে অরাজকতা সৃষ্টি করে দেশের মানুষের দৃষ্টি অন্য অংশ দিকে ঘোরাতে চাইছে। কিন্তু পদ্মা সেতু নিয়ে বিএনপির ষড়যন্ত্র সফল হবে না। শনিবার (৪ জুন) শরীয়তপুর সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মির্জা আজম আরো বলেন, পদ্মা সেতু নির্মাণ বর্তমান আওয়ামীলীগ সরকারের এক বিরাট সাফল্য। সকল ষড়যন্ত্র চক্রান্ত মোকাবেলা করে জননেত্রী শেখ হাসিনা এই চ্যালেন্স বাস্তবায়ন করেছেন। পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে স্মরণীয় ঐতিহাসিক জনসভায় দশ লক্ষ মানুষের সমাবেশ ঘটানো হবে।

জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদারের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক মো. হাবিবুর রহমান সিরাজ, বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ইকবাল হোসেন অপু এমপি, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজি ও সৈয়দ আবদুল আউয়াল শামীম।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা আসনের সাবেক এমপি এ্যাড. নাভানা আক্তার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী সিকদার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান সিকদার, মোহাম্মদ ইদ্রিস ফরাজী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল আমিন কোতোয়াল, দপ্তর সম্পাদক ফেরদৌস খান, শরীয়তপুর পৌরসভার সাবেক মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, শরীয়তপুর পৌরসভার মেয়র এ্যাডভোকেট পারভেজ রহমান জন, নড়িয়া পৌরসভার মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ, ডামুড্যা পৌরসভার মেয়র রাজা ছৈয়াল, জাজিরা পৌরসভার মেয়র মোঃ ইদ্রিস মাদবরসহ সভায় জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। এসময় জেলা আওয়ামী লীগের প্রয়াত নেতাদের স্মরণ করে একমিনিট নিরবতা পালন করা হয়।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur