রবিবার ১১ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ রাত ২:৩৩

নড়িয়ায় স্পিডবোটে এসে ট্রলারের যাত্রীদের জিম্মি করে ডাকাতি

অক্টোবর ১৫, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরের নড়িয়া উপজেলার নওপাড়ার পদ্মা নদীতে একটি যাত্রীবাহী ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় যাত্রীদের জিম্মি করে টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে নিয়ে যায় ডাকাতরা।

নওপাড়া এলাকার বাসিন্দা শরীয়তপুর সরকারি কলেজের প্রভাষক মাসুদ রানা এবং নওপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সোহেল মুন্সি বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে মুন্সিগঞ্জ জেলার দিঘীরপাড় বাজার থেকে নওপাড়ার উদ্দেশ্যে ট্রলারটি ছেড়ে আসে। ট্রলারটি সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নওপাড়া এলাকার গুচ্ছ গ্রামের কাছাকাছি এলে স্পিডবোটযোগে এসে ডাকাতরা যাত্রীদের জিম্মি করে ফেলে। এ সময় যাত্রীদের কাছ থেকে টাকা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা।

ট্রলারের যাত্রী চরআত্রা গ্রামের বাসিন্দা সালাউদ্দিন মোল্লা বলেন, ‘নওপাড়া গুচ্ছগ্রামের কাছে আসার পর স্পিডবোটে এসে ডাকাতরা যাত্রীদের জিম্মি করে ফেলে। প্রাণের ভয়ে যার কাছে যা ছিল সব দিয়ে দিয়েছি আমরা। আমার কাছে ২১শ টাকা আর একটি মোবাইল ফোন ছিল। সব নিয়ে গেছে।’

ট্রলারের অপর যাত্রী চরআত্রার আনিস হাওলাদার বলেন, ‘সব মিলিয়ে কমপক্ষে তিন লাখ টাকা এবং ৩০টিরও বেশি মোবাইল ফোন নিয়ে গেছে ডাকাতরা। নারীদের সঙ্গে থাকা স্বর্ণলংকারও নিয়ে গেছে।’

নড়িয়া থানার অফিসার ইনচার্জ মো. আবির হোসেন বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি। আমরা বিষয়টি জানার চেষ্টা করছি। ঘটনায় জড়িতদের অবশ্যই আইনের আওতায় আনা হবে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur