বৃহস্পতিবার ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:৪০

নড়িয়ায় শীতার্ত মানুষের মাঝে যুবলীগের কম্বল বিতরণ

ফেব্রুয়ারি ৩, ২০২৪            

শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বাংলাদেশ আওয়ামী যুবলীগেরে প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী।

 

০২ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৩টায় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল (এম.পি)-এর আহবানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় প্রায় পাঁচশত শীতবস্ত্র অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বিতরণ করা হয়।

 

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশ্যে ডা. খালেদ শওকত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যুবলীগ দলীয় রাজনীতির বাইরে সামাজিক উন্নয়নমূলক সব কাজের সঙ্গে যুক্ত। তীব্র শীতে যাতে করে নিন্মআয়ের মানুষকে কষ্ট করতে না হয় সেজন্য যুবলীগ নড়িয়ার শীতার্ত মানুষের মাঝে এ পর্যন্ত কয়েক হাজার কম্বল বিতরণ করেছে। এমন সহায়তা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 

বিশিষ্ট ব্যবসায়ী হারুন খলিফার আয়োজনে , উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মুন্সি, শরীয়তপুর জেলা পরিষদের সদস্য আলী আজগর চন্নু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বি এম মনির হোসেন‌, পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল-আমিন হামজা প্রমুখ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur