বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:৫৮

নড়িয়ায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য

জানুয়ারি ২৮, ২০২৪            

ঠাণ্ডা বাতাসের দাপট শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্নআয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বাংলাদেশ আওয়ামী যুবলীগেরে প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী।

২৭ জানুয়ারি শনিবার সকাল ১১টার সময় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার আতাউর রহমান কমিউনিটি সেন্টারে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল (এম.পি)-এর আহবানে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় প্রায় তিন হাজার শীতবস্ত্র অসহায় ও দুস্থ মানুষের মধ্যে বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে ডা. খালেদ শওকত আলী বলেন, আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি, পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি তার পিতা জাতীয় বীর কর্ণেল শওকত আলীর কথা স্মরণ করে বলেন, আমার বাবা সবসময় সুখে-দুঃখে আপনাদের পাশে ছিল। আমিও আপনাদের সুখে-দুঃখে আমার বাবার মতো আপনাদের পাশে থাকতে চাই।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় বীর কর্ণেল শওকত আলীর সহধর্মিণী মাজেদা শওকত আলী, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আলী আজগর চুন্নু, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মুন্সি, নড়িয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বি এম মনির হোসেন, আব্দুর রহমান ঢালী, ঢাকা দক্ষিণ ছাত্রলীগের সদস্য হৃদয় শওকত আলী, নড়িয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শওকত ছৈয়াল, নড়িয়া উন্নয়ন সমিতি নুসার চেয়ারম্যান এ্যাড. ফিরোজ আহমেদ, যুগ্ম পরিচালক জয়দেবচন্দ্র কুন্ডু, উপপরিচালক উদয় শওকত আলী, কবির হোসেন, জাহাঙ্গীর হোসেন মাল, সহকারী পরিচালক ফারুক হোসেন ছৈয়ালসহ প্রমুখ।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur