শনিবার ১৭ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১১:৩৮

নড়িয়ায় মাদকসহ পুলিশের হাতে আটক আসামি ছিনতাই, আটক ৭

ফেব্রুয়ারি ১৪, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

নড়িয়ায় একটি স্কুলের ভেতর থেকে মাদকসহ দুই আসামিকে হাতে-নাতে আটক করেছিল পুলিশ। বিষয়টি জানাজানি হলে গ্রামবাসী স্কুল ঘিরে রেখে হামলা চালায় পুলিশের ওপর। এক পর্যায়ে দুই আসামিকে ছিনিয়ে নিয়ে যায় গ্রামবাসী। এ ঘটনায় একজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে। এই ঘটনা জড়িত থাকার অভিযোগে ৭জনকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ। সোমবার ১৩ফ্রেরুয়ারী রাত ১১ টায় শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার কেদারপুর ইউনিয়নের চন্ডিপুর হাইস্কুলের ভেতর এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে নড়িয়া থানার এসআই ইকবালের নেতৃত্বে চার সদস্যর একটি টিম উপজেলার কেদারপুর ইউনিয়নের চন্ডিপুর হাইস্কুলে অভিযান চালায়। এ সময় দুই আসামিকে মাদকসহ হাতেনাতে আটক করা হয়। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে ৪০-৫০ জন গ্রামবাসী পুলিশের ওপর হামলা করে দুই আসামিকে ছিনিয়ে নেয়। গ্রামবাসীর হামলায় এএসআই ফরহাদ গুরুতর আহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

নড়িয়া থানার অফিসার ইনচার্জ হাফিুজুর রহমান বলেন, মাদকসহ আসামি ধরা পড়ার পর ৪০ থেকে ৫০ জন গ্রামবাসী পুলিশের ওপর হামলা করে আসামি ছিনিয়ে নিয়ে যায়। তবে পালিয়ে যাওয়া আসামিদের নাম পরিচয় জানা যায়নি। এ ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এছাড়া অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে পুলিশ।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur