শুক্রবার ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১২:০৭

নড়িয়ায় তুই বলাকে কেন্দ্র করে ছুরি দিয়ে কুপিয়ে স্কুল ছাত্রকে হত্যা, আটক ২

আগস্ট ৩, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় আযানের সময় উচ্চশব্দে ফ্রি ফায়ার খেলা বন্ধ করতে বলায় ছুরি দিয়ে কুপিয়ে সিজান আকন (১৭) নামের এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (০২ জুলাই) রাত ৯টার দিকে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এই হত্যার ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্র সিজান আকন (১৭) নড়িয়া পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং গ্রামের বিল্লাল আকনের ছেলে। সে নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

নিহতর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, নড়িয়া পৌরসভার পশ্চিম লোংসিং মাদবর বাজারে বন্ধুদের নিয়ে বসে ছিলো সিজান আকন। এ সময় স্থানীয় লাবিব ছৈয়াল (২৫) তার বন্ধু ইব্রাহিম জয় (২২), রাহিম হাওলাদার (২৪), নাহিম ছৈয়াল (২২) মাগরিবের আযানের সময় উচ্চশব্দে গেইম খেলছিলেন। তখন  সিজান, লাবিবকে বেলে এই সাউন্ড কমা । সিজান তুই বলায় এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাবিব সিজানকে বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তাকে উদ্ধার করতে এলে সিজানের বন্ধু মুন্না ছৈয়াল ও আসিফ ব্যাপারী আহত হয়। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে সিজান আকনকে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু বলে ঘোষণা করেন। আহত মুন্না ও আসিফ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় রাতেই ইব্রাহিম জয় ও রাহিম হাওলাদারকে আটক করেছে নড়িয়া থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়িয়া থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur