বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৩২

নড়িয়ায় প্রাইভেটকার খাদে, প্রাণ গেলো বাবা-মেয়ের

অক্টোবর ৩০, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

শরীয়তপুরের নড়িয়া উপজেলায় প্রাইভেটকার খাদে পড়ে এক আইনজীবী ও তার শিশুকন্যা নিহত হয়েছেন। এসময় গাড়িতে থাকা তিনজন আহত হন। শনিবার (২৯ অক্টোবর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার জামতলা এলাকায় শরীয়তপুর-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দক্ষিণ ভাসানচর গ্রামের এ্যাডভোকেট রাশেদুল হক রাশেদ (৩৮) ও তার ছোট মেয়ে মাইসা আক্তার (২)। আর আহতরা হলেন- নিহত রাশেদের স্ত্রী সোহানা আক্তার মিলি (২৬), বড় মেয়ে মেবিন (৬) ও প্রাইভেটকারচালক কামরুল হাসান (২৭)। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গাড়ি চালক কামরুল হাসান বলেন, কক্সবাজার থেকে ঢাকা পর্যন্ত আসার পর রাত ১টার দিকে ভাই নিজেই গাড়ি চালিয়ে শরীয়তপুরের উদ্দেশে রওনা দেন। পদ্মা সেতুর জাজিরা প্রান্তের পর সড়ক সরু ও ভাঙা থাকায় আমি গাড়ি চালাতে চাইলেও ভাই দেননি। জামতলা মোড়ে এলে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যাই আমরা। আমি অনেক কষ্টে গাড়ির কাচ ভেঙে বাইরে এসে ভাবি ও তার বড় মেয়েকে জীবিত উদ্ধার করি। পানির নিচে দীর্ঘ সময় আটকা থাকায় ভাই ও ছোট মেয়েকে জীবিত উদ্ধার করতে পারিনি। গভীর রাত হওয়ায় চিৎকার করেও তাৎক্ষণিক কারও সহায়তা পাইনি।’

নড়িরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় বাবা-মেয়ের মৃত্যু হয়েছে, যা অত্যন্ত বেদনাদায়ক।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur