শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:৫৫

নড়িয়ায় নির্মাণাধীন ব্রীজের খাদে পড়লো কাভার্ড ভ্যান

জুলাই ১৭, ২০২৩            
নড়িয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের গাফিলতি এবং দায়িত্বে অবহেলার কারণে নড়িয়া থেকে আসা একটি মালবাহী কাভার্ড ভ্যান চাকধ বাজারের পশ্চিম পারে অবস্থিত নির্মাণাধীন ব্রীজের নীচে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। ১৭ জুলাই সোমবার ২০২৩ ভোর ৪টায় এ দুর্ঘটনা ঘটে। কাভার্ড ভ্যানের চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা বলছে, নির্মাণাধীন ব্রীজের সামনে কোন প্রকার বাঁধা বা নিষেধাজ্ঞার সাইনবোর্ড লাগানো ছিলো না। রাস্তার সামনে যে বড় গর্ত রয়েছে তা কাভার্ড ভান চালক দেখতে পায়নি। যার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। জরুরী ভিত্তিতে নির্মাণাধীন ব্রীজের সামনে সতর্কীকরণ সাইনবোর্ড লাগানোর দাবী জানিয়েছে স্থানীয়রা।

নড়িয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের গাফিলতি এবং দায়িত্বে অবহেলার কারণে নড়িয়া থেকে আসা একটি মালবাহী কাভার্ড ভ্যান চাকধ বাজারের পশ্চিম পারে অবস্থিত নির্মাণাধীন ব্রীজের নীচে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

১৭ জুলাই সোমবার ২০২৩ ভোর ৪টায় এ দুর্ঘটনা ঘটে। কাভার্ড ভ্যানের চালকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা বলছে, নির্মাণাধীন ব্রীজের সামনে কোন প্রকার বাঁধা বা নিষেধাজ্ঞার সাইনবোর্ড লাগানো ছিলো না। রাস্তার সামনে যে বড় গর্ত রয়েছে তা কাভার্ড ভান চালক দেখতে পায়নি। যার কারণে এই দুর্ঘটনা ঘটেছে।

জরুরী ভিত্তিতে নির্মাণাধীন ব্রীজের সামনে সতর্কীকরণ সাইনবোর্ড লাগানোর দাবী জানিয়েছে স্থানীয়রা।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur