শুক্রবার ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১২:১৬

নড়িয়ায় দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালক খুন, আটক ২

মে ২, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেক্স:

নড়িয়ায় শ্যালককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত জামু খান ও সজ্যা আকতার নামে দুই জনকে আটক করেছে পুলিশ।  গতকাল রবিবার (১ মে) রাতে শরীয়তপুর নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মূলপাড়া ছাপরআলী বেপারীকান্দি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান খান (১৮) উপজেলার মূলপাড়া ছাপরআলী বেপারীকান্দি গ্রামের আলমগীর খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের মকবুল হোসেন খানের ছেলে জামির হোসেন জামু খান (৩০) সোমবার সন্ধ্যায় প্রতিবেশী জিতু বেপারীর উঠানে পারিবারিক কলহ নিয়ে তার স্ত্রী সোনালী আক্তারকে বকাঝকা করছিলেন। একপর্যায়ে জামু খান তার স্ত্রী সোনালীকে তেড়ে মারতে যান। তখন সোনালীর চাচাতো ভাই মেহেদী হাসান দুলাভাইকে বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে জামু তার চাচাতো শ্যালক মেহেদীর পেটে ছুরিকাঘাত করেন। মাটিতে লুটিয়ে পড়লে আহত অবস্থায় স্থানীয়রা মেহেদীকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যান। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান। সদর হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত মেহেদীর বোন বলেন, জামু খান আমাকে মারতে আসে। তার এমন আচরণের প্রতিবাদ করে আমার ভাই এবং মারতে আসলে তাকে বাধা দেয়। পরে ছুরি দিয়ে কুপিয়ে জামু খান হত্যা করে আমার ভাইকে।

নড়িয়া থানার তদন্ত ওসি ( ওসি ভারপ্রাপ্ত) আবীর হোসেন জানান, ময়নাতদন্তের জন্য মেহেদীর লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত জামু খান ও সজ্যা আকতারকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur