বুধবার ১৪ই ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৪:৩৮

নড়িয়ায় জাতীয় বীর কর্ণেল শওকত আলী ও পরিবার নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ

সেপ্টেম্বর ১৮, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ
শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন কর্তৃক জাতীয় বীর কর্ণেল শওকত আলী এবং তার পরিবারের বিরুদ্ধে ঐদ্ধত্যমূলক কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।য়নড়িয়া-সখিপুরের সর্বস্তরের জনগনের পক্ষ থেকে সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকালে নড়িয়া মাজেদা হাসপাতালের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন, নড়িয়া উপজেলা যুবলীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন মুন্সী, শরীয়তপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পিপি এড. ফিরোজ আহমেদ। নড়িয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বিএম মনির হোসেন, নড়িয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আল আমিন হামজা, নড়িয়া পৌরসভার সাবেক কাউন্সিলর উজ্জ্বল বন্দুকসী, নড়িয়া পৌরসভা ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আবুল বাশার ফকির, ফতেজঙ্গপুর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুস সালাম মৃধা, নড়িয়া কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য হুমায়ুন কবির খালাসি।

সমাবেশে বক্তারা বলেন, জাতীয় বীর কর্ণেল শওকত আলী আওয়ামী লীগের ছয় বারের এমপি ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ছিলেন। নড়িয়ায় একটি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন জাতীয় বীর কর্ণেল শওকত আলী এবং তার পরিবারের বিরুদ্ধে ঐদ্ধত্যমূলক কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন। আমরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

গত শনিবার বিকেলে নড়িয়া উপজেলার ডিঙ্গামানিক ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা প্রস্তুতি সভা অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন জাতীয় বীর কর্ণেল শওকত আলী ও তার পরিবার নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেন। এর প্রতিবাদে আজ বিকেলে নড়িয়া উপজেলা বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur