সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১২

নির্বাচনে জয় পরাজয় আছে,সবাইকে শরীয়তপুরের উন্নয়নে কাজ করতে হবে, খোকা সিকদার

অক্টোবর ১৮, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত শরীয়তপুর জেলা পরিষদের দ্বিতীয় বারের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার বলেন, খেলায় যেমন হার-জিত থাকে তেমনি নির্বাচনে জয় পরাজয় আছে। আল্লাহ তোমার প্রতি রহম করেছে এবং ভোটারগন ভোট দিয়েছে তাই তোমরা জিতেছো। তাই তোমাদের সবসময় সকলের কল্যাণের কথা চিন্তা করতে হবে। সততা ও ধৈর্য নিয়ে কাজ করতে হবে। আমি তোমাদের সকলকে সাথে নিয়ে একটি মডেল শরীয়তপুর জেলা পরিষদ গঠন করবো ইনশাআল্লাহ। মঙ্গলবার ১৮ অক্টোবর শরীয়তপুর জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সাথে ভেদরগঞ্জ উপজেলার লাকার্তা বাংলাবাজার তার বাড়িতে শুভেচ্ছা বিনিময় করতে আশা শরীয়তপুর জেলা ৬টি উপজেলার নবনির্বাচিত সদস্যদের উদ্দেশ্য এ কথা বলেন।

তিনি সদস্যদের উদ্দেশ্যে আরও বলেন, আমাদের সবাইকে মিলেমিশে শরীয়তপুর জেলার উন্নয়নে কাজ করতে হবে। তাই সবাইকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশকে এগিয়ে নিতে কাজ করতে হবে।

মঙ্গবার সকাল থেকে রাত পর্যন্ত সদ্য নির্বাচিত জেলা পরিষদের সদস্যরা একে একে জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদারের সাথে দেখা করতে আসলে সবাইকে ফুলের মালা দিয়ে বরণ করে নেন তিনি।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur