বুধবার ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৪৬

নড়িয়ায় সর্বস্তরের জনগণের সাথে ডা.খালেদ শওকত আলীর ঈদের শুভেচ্ছা বিনিময়

জুলাই ২, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

নড়িয়ায় দুই দিন ধরে উপজেলাবাসীর সাথে বিভিন্ন এলাকা ঘুরে ঈদ পরবর্তী শুভেচ্ছা  বিনিময় করেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ডা. খালেদ শওকত আলী।গত শুক্রবার থেকে রবিবার পর্যন্ত শরীয়তপুর-২ নির্বাচনী এলাকা নড়িয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত এলাকা ঘুরে রাজনৈতিক দলীয় নেতাকর্মী, স্থানীয় এলাকাবাসী ও সর্বস্তরের জনগণের সাথে ঈদুল আজহার শুভেচ্ছা বিনিময় করেছেন তিনি। এসময় তিনি সবার খোঁজখবর নেন এবং বিভিন্ন বিষয়ে তাৎক্ষণিক দিকনির্দেশনা দেন।

দলীয় নেতাকর্মী ও স্থানীয়রা প্রিয় নেতাকে কাছে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। অনেকে নিজেদের বাড়িতে তাঁকে নিমন্ত্রণ করেন।এ সময় ডা.খালেদ শওকত আলীর সফর সঙ্গী ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়নের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় ডাক্তার খানের শওকত আলী সারাদেশ আওয়ামী লীগ সরকার উন্নয়ন তুলে ধরেন এবং সকলকে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের ধারাও অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার লক্ষ্য নৌকা মার্কার পক্ষে কাজ করার আহ্বান জানান।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur