সোমবার ১৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৫০

জপসা ইউনিয়নে ডা.খালেদ শওকত আলীর গনসংযোগ ও পথসভা

জুলাই ৩, ২০২৩            

হৃদয়ে শরীয়তপুর ডেক্সঃ

ঈদুল আযহা উপলক্ষে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়নে গনসংযোগ ও পথসভা করেছেন শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ডা. খালেদ শওকত আলী। রবিবার ২জুলাই এ পথসভা ও গণসংযোগ করেন তিনি।

এ সময় স্থানীয় নেতা-কর্মীদের স্লোগানে মুখরিত হয়ে ওঠে বিভিন্ন এলাকা।

পথসভায় বক্তব্যকালে ডা. খালেদ শওকত আলী বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে নেতা কর্মীদেরকে সাধারন মানুষের কাছে সারাদেশের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরার পাশাপাশি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নৌকায় ভোট চাওয়ার আহবান জানান। অতীতের যে কোন সময়ের তুলনায় এ সরকারের আমলে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে উল্লেখ করে ডা. খালেদ শওকত আলী বলেন এ সরকার উন্নয়নের সরকার। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় ডিজিটাল বাংলাদেশ হয় আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়। তাই দেশের উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রী করার আহবান জানান সবাইকে।

এছাড়াও

জপসা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম কালা মিয়া হাওলাদারের মেঝ ছেলে, সবেক চেয়ারম্যান মরহুম শামসুল হক হাওলাদারের মেঝ ভাই মোহাম্মদ নুরুল  হক হাওলাদারের কবর জিয়ারত করেন এবং নড়িয়া উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক কমিটির সদস্য শওকত ছৈয়ালের ছেলের সুন্নতে খাতনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেন ডা. খালেদ শওকত আলী।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur