বুধবার ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৪৮

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী’র সিইও বিএম ইউসুফ আলীর

জুলাই ১৮, ২০২১            

মোহাম্মদ জামাল মল্লিক, শরীয়তপুর:

বাংলাদেশের সকল নাগরিক,পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি: এর গ্রাহক, কর্মকর্তা ও কর্মচারীসহ সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি: এর ব্যবস্থাপনা পরিচালক( সিইও, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইন্স্যুরেন্স এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্য, শরীয়তপুরের কীর্তি সন্তান দানবীর বি এম ইউসুফ আলী।

তিনি বলেন, বাংলাদেশ সকল নাগরিক ও প্রবাসী ভাইরাসহ আমার সকল আত্মীয়, স্বজন, বন্ধু, প্রিয়জন, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লি: এর গ্রাহক, কর্মকর্তা, কর্মচারী ও শুভাকাঙ্ক্ষীসহ সকলকে জানাই ঈদ উল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক।

বিএম ইউসুফ আলী আরও বলেন, ঈদুল আযহা বা কুরবানির ঈদকে ত্যাগের উৎসব বলা হয়। এই দিনে সকলেই তার প্রিয় বস্তুকে আল্লাহর নামে কোরবানি করেন। তাই আমরা সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ করব। আপনারা আমার জন্য দোয়া করবেন আমিও আপনাদের জন্য দোয়া করি আল্লাহ দেশবাসী ও প্রবাসী সকল ভাইদের এই মহামারী করোনা থেকে রক্ষা করুন এবং সুস্থ রাখুন, আমিন। সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদর্যাপন করুন। নিজে সুস্থ থাকুন পরিবার ও রাষ্ট্রকে নিরাপদ রাখুন।

© Alright Reserved 2021, Hridoye Shariatpur