শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৪৮

ঢাকায় যুবলীগের সমাবেশে মিছিল নিয়ে শরীয়তপুর জেলা যুবলীগ নেতা জসিম মাদবর

নভেম্বর ১৩, ২০২২            

হৃদয়ে শরীয়তপুর ডেস্কঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকীর মহা সমাবেশে মিছিল নিয়ে যোগদান করলেন শরীয়তপুর জেলা যুবলীগ নেতা জসিম মাদবর। শুক্রবার ১১নভেম্বর শরীয়তপুর জেলা থেকে কয়েকশত নেতাকর্মী নিয়ে রাজধানী ঢাকার ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে যুব মহাসমাবেশ যোগদান করেন তিনি।

দুপুর ২টা ৩০ মিনিটের দিকে সমাবেশস্থলে যোগ দিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বেলুন ও পায়রা উড়িয়ে এবং জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সমাবেশের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী। এ সময় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন। পরে অতিথির আসন গ্রহণ করেন প্রধানমন্ত্রী।

সরেজমিনে দেখা গেছে, সমাবেশ ও আশপাশের এলাকায় মানুষের ঢল নামে। লোকারণ্য সোহরাওয়ার্দী উদ্যান, শাহবাগ, ঢাকা বিশ্ববিদ্যালয়, কাকরাইল, গুলিস্তানসহ বিভিন্ন অলিগলি। সমাবেশস্থলে ঢুকতে বিভিন্ন গেটে লাইনে দাঁড়িয়েছেন লক্ষাধিক কর্মী। পুরো এলাকা যেন জনসমুদ্রে পরিণত হয়েছে। দেখা গেছে, শুক্রবার সকাল থেকেই ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকা থেকে মিছিল ও স্লোগান নিয়ে যুবলীগের মহাসমাবেশে আসেন নেতাকর্মীরা। বাস, পিকাআপ, মোটরসাইকেলে করে সমাবেশে যোগ দিয়েছেন তারা। পরনে লাল-হলুদসহ বিভিন্ন রঙের টি-শার্ট। হাতে যুবলীগের পতাকা নিয়ে মিছিল-স্লোগানে সমাবেশে আসেন তারা।

এর আগে, সমাবেশস্থলে গিয়ে দেখা গেছে, সোহরাওয়ার্দী উদ্যান বর্ণাঢ্য সাজে সেজেছে। লেকের পূর্বপ্রান্তে নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ। ব্যানার-ফেস্টুনের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে পুরো সোহরাওয়ার্দী উদ্যান। তবে  বাংলাদেশের ইতিহাসে সব থেকে বড় যুব সমাবেশ হয়ে এটি।

 

© Alright Reserved 2021, Hridoye Shariatpur